প্রকৌশলীদের জন্য প্রকৌশলিত কাব্য

ME কাব্যঃ
তোমার আমার জীবন বাধা
মিথাইল ফেনল বেনজিনে
ভালবাসার অর্থ খুঁজি
টু-স্ট্রোক ইঞ্জিনে ।

CSE কাব্যঃ
শেখাব তোকে প্রেমের থিওরি
আমি তোর প্রফেসর
পিসিতে আমার হার্ডডিস্ক তুই
তুইই র‍্যাম, প্রসেসর ।

EEE কাব্যঃ
তোমার চোখেতে ডায়োড দেখেছি
সমানুপাতিক হারে
প্রেমের ঘুড়ীটা জড়িয়ে গেছে
পাওয়ার গ্রিডের তারে ।

IPE কাব্যঃ
দিয়েছিলাম প্রেমপত্র
ছুড়ে ফেলেছিলে বেসিনে
ভালবাসা আজ মেশিনিং করি
CNC লেদ মেশিনে ।

TE কাব্যঃ
ভালবাসা সেতো মরীচিকা এই
এমব্রয়ডারির ভিড়ে
মনকে করেছ ড্রাইওয়াশ তুমি
চাওনি কখনো ফিরে ।

CE কাব্যঃ
গড়তে হবে ভাল বাসা,
দিয়ে সিমেন্ট ইট,
তোমার জন্য পাত্র আমি,
পুরোপুরি আছি ফিট্,

ইউজ করব বার্জার পেইন্ট,
আর লাগবে বালি,
আমার মনের জায়গা আছে,
তোমার জন্য খালি ।

Leave a Reply

