স্যাটায়ার ম্যাগাজিন উন্মাদে আমার প্রথম ছড়া প্রকাশ

দুপুরে ঘুম থেকে উঠে খেয়েদেয়ে এসে ফেসবুকে লগইন করলাম আর এই বছরের সবচেয়ে খুশির খবরটা পেলাম বড় ভাই সোহানভাইয়ের এর কাছ থেকে । উনি আমাকে জানালেন উন্মাদ ডিসেম্বর, ২০১৩ সংখ্যায় আমার লেখা ছড়া “জাপান যাব” ছাপানো হয়েছে । এখনো লেটেস্ট উন্মাদের কপি হাতে পাইনি তাই উনি ওই ছড়ার একটা ছবি তুলে নিয়ে আমার জন্য সেন্ড করে দিলেন। এই প্রথম আমার কোন লেখা কোন একটি ম্যাগাজিনে ছাপা হইলো । অনেক ভাল লাগছে … অনেক

বাংলাদেশের প্রথম সারির একটি স্যাটায়ার ম্যাগাজিন হচ্ছে “উন্মাদ” https://www.facebook.com/unmad.magazine

Image

Leave a Reply

