কান্নামাখা দুষ্টুমি

– আমি তোমাকে ভালবাসি!!
– এই তোর হঠাৎ কি হইলো আবার ?
আমার মুখে এই ধরনের কথা শুনে খেঁকিয়ে উঠলো মিতু।
– সত্যি বলছি । আমি অনেক ভেবেছি এই ব্যাপারে ।
– সত্যি করে বলতো রোমেল, তুই কি কিছু টেনে এসেছিস ? 
– সত্যিই তো বলছি । আমি তোমাকে ভালবাসি মিতু ।
– কি ব্যাপার ? হঠাৎ করে তুই থেকে তুমিতে নেমে এলি ক্যান তুই ? এইসব দুষ্টামির মানে কি ?
– সত্যি বলছি আমি তোমাকে ভালবাসি ।
– ধুর সাতসকালে কিসব প্যানপ্যান শুরু করলি তুই ? আমার সামনে থেকে সর এখন। নেশা কেটে গেলে তুই আমার সামনে আসিস । ভাল্লাগতেসেনা এখন এইসব। এম্নিতে আজ সকালে আম্মুর কাছ থেকে বকা খাইসি। যাই, আমার ক্লাস আছে । 

বিরক্ত মিতু উল্কার বেগে চলে যায়। আমি তার চলে যাওয়া দেখতে থাকি। 
কেন যেন বুকের ভেতর কিছু কান্না দলা পাকিয়ে উঠছে । এতোদিন এই ব্যাপারটার কথা এখানেওখানে পড়েছি কিন্তু আজই প্রথম অনুভব করছি এই ব্যাপারটা ।

Leave a Reply

