আমি, সে আর সিগারেট

– তুমি সিগারেট ছাড়বা?
– সিগারেট ছাড়ব মানে?
– ভেতরে তো কিস্যু রাখতেসোনা। সব ঝাঁজরা করে ফেলতেসো। বিয়ের পর তোমার সিগারেট খাওয়া ছুটাবো আমি।
– তখন তো তুমি নিজেই আমারে বিড়ি আনি খাওয়াবা।
– কি বললা????? আরেকবার বল দেখি। কত্তবড় সাহস।
– আরে তুমি বুজতে ভুল করসো। আমি বলসি, বিয়ের পর তুমি আমাকে বিরিয়ানি খাওয়াবা।
– আমারে বুঝাইলা আর আমি বুঝলাম তাইনা? আমারে কচি খুকি পাইসো???
– তোমার নতুন প্রোফাইল পিকটা জোশ
– সত্যি?
– হুম।
-…
-……
সিগারেট ইস্যু শেষ 😀 

One thought on “আমি, সে আর সিগারেট

Leave a Reply

